40+ Best Bangla Love Quotes for Girlfriend 2021

Best Bangla Love Quotes in Bengali

Romantic Bangla Love Quotes for Girlfriend

প্রশ্ন যাই হোক, উত্তর তুমি। রাস্তা যাই হোক, লক্ষ্য তুমি। জীবনে কষ্ট যতই আসুক, সুখ তুমি। তোমার সাথে যতই রাগ করি না কেন, তবুও আমার ভালোবাসা এক মাত্র তুমি। আই লাভ ইউ জান ❤️
love is best যদি করো test, love is better যদি দাও letter, love is beautiful, যদি হয় successful, love is not miss যদি করো kiss 😘!
আমার বাবু আমি তোমায় অনেক ভালোবাসি, যতদূর আমার পক্ষে থেকে যায় তত‌ ভালোবাসি, তোমার ওই বন্ধ চোখ দুটি খুলতে চাচ্ছে, দেখতে কি আমায়?
গুণীজন বলেছেন – স্বপ্ন সেটা নয় যেটা তুমি ঘুমানোর পর দেখ, বরং স্বপ্ন সেটা যেটা তোমাকে ঘুমাতে দেয়না।
আমি বলি যে – তুমি কষ্ট পেলে আসে যে, সে প্রিয়জন‌ নয় , প্রিয়জন হচ্ছে সেই যে তোমাকে কষ্ট পেতে দেয়না।
আমার মনে চাওয়া গুলি ছিল অনেক ছোট, চাইলেই দিতে পারতে তোমার ওই মিষ্টি কথা, জীবনটাও পারতে নিতে। অনেক বেশি ভালো বাসতাম, সব সময় করতাম তোমায় বিশ্বাস, বিনিময়ে দিলে তুমি আমায় বুক ভরা অবিশ্বাস।
বিধিতো সব জানে, জানে মনের কথা, আজও তো পেলাম না আমার ব মনের মানুষের দেখা। যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাক্ষণ।
লক্ষ বছর আগে জন্মেছিলো তোমার জন্য আমার মনে ভালোবাসা, এখনও অপেক্ষা করে চলেছি, তুমি ভালো বাসবে বলে,
ভালোবাসা মানে হল কষ্টের সিঁড়ি বয়ে উপরে ওঠা, ভালোবাসা মানে হল গভীর সাগরের স্রোতে ভাসা, ভালোবাসা মানে হল তোমায় নিয়ে স্বপ্ন দেখা!
মাটির বন্ধু মেঘ, মেঘের বন্ধু বৃষ্টি, বৃষ্টির বন্ধু শ্রাবণ, যে বাঁচিয়ে রাখে সৃষ্টি, এই সৃষ্টির মাঝে তুমি আর তোমার মাঝে আমি আর আমার মাঝে শুধু তুমি।
Romantic Bangla Love Quotes for Girlfriend

Best Quotes About Love for Girlfriend

তুমি হাসলেই কবিতা রঙিন, চারপাশে খুব চেনা দিন। আজ তুমি এলেই ইচ্ছে স্বাধীন, তোমার স্পর্শে স্বপ্ন গুলো নবীন। 💕 LOVE YOU 💕
অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে, ভালোবাসা স্রিস্তি হয়। মাঝে মাঝে স্মরণ করলে, পম্পর্ক টা মিষ্টি হয়। ❤️
ভালোবাসা বড়ই অদ্ভুত, কাউকে দেয় পূর্ণতা, আবার কাউকে দেয় শূন্যতা।
তুমি গল্প বলো আমি শুনবো, তুমি চলে গেলে তারা গুনবো....
যে তোমাকে মন থেকে ভালবাসবে সে প্রতিনিয়ত কারন অকারনে তোমার সাথে ঝগড়া করবে, অভিমান করবে শুধু শুধু তোমাকে জ্বালাবে, কারন এটাই তার ভালোবাসা।
ভালোবাসা মানে দু'জনের অগাধ বিশ্বাস আর আকাশ সমান ভরসা করা।
আমি তুমাকে এত ভালোবাসি, তুমি যেই দিন যেই রঙের টিপ পরবে, সেই দিন সেই রঙটাই আমার প্রিয় হবে।
এক তরফা ভালোবাসা গুলো এমনই হয়, একজন পাগলের মত ভালবেসে যায়, আর একজন পাগল ভেবে কষ্ট দিয়ে যায়।
আমি যে কে তোমার, তুমি তা বুঝলে না তুমি আমার আসা আর আমি তোমার ভালোবাসা
আমি যাকে ভালোবাসি ❤️ সে আমাকে কাঁদাতে ভালোবাসে 😓
Love Quotes in bengali for Girlfriend

Love Quotes in bengali for Girlfriend

স্বপ্ন আর বাস্তব সেতো হাজার মাইল দূরে, একজন আর একজনের আজীবন হয়না দেখা! যদিও বা কখনও ভুল করে ভূল পথে হয়ে যায় মিল, বাস্তব পারেনা মেনে নিতে স্বপ্নের কোন আশা, আর এটাই ভালবাসার চরম সত্যতা ....
তুমি আমার খুব গোপনে, লুকিয়ে রাখা কিছু কষ্ট। তুমি আমার দিনের শেষে, নেমে আসা ওই আধারের রাত।
মিষ্টি লাভ মেসেজ পর্ব মধুর বেদনা আমার 😒 আমি সমস্ত পৃথিবীকে ভুলে যাই। যার ছোয়া আমি সারাক্ষণ অনুভব করি, যে আমার পাশে ছায়ার মতন থাকে। যার ভালবাসা আমাকে স্বর্গের সুখ এনে দেয়। যার দোয়া বেদনা আমার মধুর লাগে, যার লুকোচুরি আমার জীবন! তাকে কি ভুলে থাকা য়ায??
লাল গোলাপের পাপড়ি দিয়ে, লিখবো তোমার নাম; হাজার পাখির সুর দিয়ে, গাইবো তোমার গান। তুমি আমার জান, তুমি আমার আশা; তোমার জন্য রইলো আমার, অনেক ভালোবাসা।।
রূপ কথার রানী তুমি, দুনয়নের আলো।। সারা জীবন তোমায়, আমি ভালোবেসে যাবো।। তুমি আমার রাত জাগা, সুন্দর একটা পাখি।। তোমায় ছাড়া বন্ধু, আমি কেমন করে থাকি।।
Romantic Love Quotes in bengali
এমন একটা দিন নাই যে, তোর কথা মনে পড়ে না; এমন একটা রাত নাই যে, তোর কথা ভাবি না; এমন একটা মুহুরত নাই যে, তকে মিসস করি না; I LOVE YOU SO MUCH.....
এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন। জানিনা যে এই জীবনে, কে হবে আপন। মনের মত চাই তারে, চাই তার মন, হবে কি তুমি আমার কাছের একজন॥
দিন ফুরাবে,,,, রাত ফুরাবে,,,, ফুরাবে ফুলের প্রান,,,, সমায় ফুরাবে,,,, জীবন ফুরাবে,,,, ফুরিয়ে যাবে জান,,,, Butতোমার জন্য ফুরাবে না! আমার ভালোবাসার টান,,,
ভালো বাসার মানে আবেগের পাগলামি, ভালোবাসার মানে কিছুটা দুষ্টামি! ভালোবাসার মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।
তুমি আমার বলতে না পারা সেই কথাটি, তুমি আমার ভালবাসার সীমাহীন সেই তুমি।

Post a Comment

Previous Post Next Post

Recent Posts